হামলার পর অপহরণ, স্বঘোষিত আ.লীগ নেতা গ্রেফতার

প্রথম পাতা » প্রধান সংবাদ » হামলার পর অপহরণ, স্বঘোষিত আ.লীগ নেতা গ্রেফতার
মঙ্গলবার, ৭ নভেম্বর ২০২৩



---

আশুলিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে এক ব্যবসায়ীসহ দুই ব্যক্তির ওপর হামলার পর এক জনকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগে স্বঘোষিত আ.লীগ নেতা রাজু আহমেদ নামের একজনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (৭ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আরাফাত উদ্দিন।

সোমবার (৬ নভেম্বর) ভোর রাতে আশুলিয়ার গৌরীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রাজু আহমেদ (৪২) আশুলিয়ার গৌরীপুর এলাকার শহিদুল ইসলামরে ছেলে।

তিনি নিজেকে কখনও শিল্পপতি কখনও আওয়ামী লীগের অঙ্গসংগঠন শ্রমিকলীগ নেতা, কখনও স্বেচ্ছাসেবক লীগ নেতা কখনও আওয়ামী লীগ নেতা হিসাবে নিজেকে দাবি করেন। এর আগেও রতন নামের একজনকে তুলে নিয়ে নির্যাতন করে এই রাজু আহমেদ।

ভুক্তভোগীরা হলেন- আশুলিয়ার চাঁনগাও এলাকার বাসিন্ধা আসাদ ও ফরিদপুরের ঝিলটলি এলাকার বাসিন্দা তুষার। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। এদের মধ্যে আসাদকে তুলে নিয়ে যায় রাজু আহমেদ ও তার সহযোগীরা। এসময় ভুক্তভোগীদের একটি গাড়ি ভাঙচুর করে রাজু বাহিনী।

পুলিশ জানায়, গতকাল রাতে জমি নিয়ে বিরোধের জেরে আসাদ নামের এক যুবককে তুলে নিয়ে ব্যাপক মারধর করে রাজু বাহিনী। এসময় তাদের একটি মাইক্রোবাসে হামলা চালিয়ে ব্যাপক ক্ষতি করে। এসময় ব্যবসায়িক কাজে ফরিদপুর থেকে আসাদের কাছে আসা তুষার নামের এক জনকেও মারধর করে তারা। পরে তারা থানায় বিষয়টি জানালে ভোর রাতে রাজুকে গ্রেফতার করা হয়। একই সঙ্গে ভুক্তভোগী আসাদকে উদ্ধারে অভিযান পরিচালনা করা হচ্ছে।

হামলার শিকার ও ঘটনার প্রত্যক্ষদর্শী তুষারের সঙ্গে কথা বলে জানা যায়, গতকাল সোমবার রাত ৯টার দিকে আশুলিয়ার বাসাইদ বাজার এলাকায় আসাদের সঙ্গে দেখা করতে যান তিনি। তিনি ব্যবসায়িক সম্পর্কের জেরে ফরিদপুর থেকে আসাদের সঙ্গে ওই এলাকায় দেখা করতে আসেন। এসময় রাজু তার সহযোগীদের নিয়ে হঠাৎ তাদের ওপর হামলা চালায়।

তুষার বলেন, এসময় আমাদের একটি মাইক্রোবাস ভাঙচুর করে আতঙ্ক সৃষ্টি করে। পরে আসাদকে তুলে নিয়ে যায়। আগে কখনও রাজু আহমেদকে আমি দেখিনি।

আশুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আরাফাত উদ্দিন বলেন, জমি সংক্রান্ত ঘটনার জেরে এক যুবককে মারধর করে তুলে নেওয়ার অভিযোগে রাজু আহমেদকে গ্রেফতার করা হয়েছে। আজ দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১:১২:৩১   ১৩৬ বার পঠিত  




প্রধান সংবাদ’র আরও খবর


খালেদা জিয়ার প্রধান নিরাপত্তারক্ষীকে গুম, ১০ জনের বিরুদ্ধে অপহরণ মামলা
আয়নাঘরের আদ্যোপান্ত: পর্ব ১৩
ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেলো সেনাবাহিনী
জঙ্গিবাদে অর্থদাতা নিষিদ্ধ এনজিও চালাতেন মনিরুল!
রাশেদ খান মেনন ফের ৩ দিনের রিমান্ডে
সাবেক এমপি সেলিম আলতাফ জর্জ গ্রেফতার
গভীর রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি
ট্রাইব্যুনালে অভিযোগ মানেই আসামি নয়: চিফ প্রসিকিউটর
উত্তরা-যাত্রাবাড়ী-আশুলিয়া গণহত্যার বিচার আগে হবে: চিফ প্রসিকিউটর
আয়নাঘরের আদ্যোপান্ত: পর্ব ১২

Law News24.com News Archive

আর্কাইভ