ওয়ারীতে দুই ভাই খুনের নেপথ্যে ফ্ল্যাট নিয়ে দ্বন্দ্ব

প্রথম পাতা » অপরাধ » ওয়ারীতে দুই ভাই খুনের নেপথ্যে ফ্ল্যাট নিয়ে দ্বন্দ্ব
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪



ওয়ারীতে দুই ভাই খুনের নেপথ্যে ফ্ল্যাট নিয়ে দ্বন্দ্ব

রাজধানীর ওয়ারী এলাকায় দুই ভাইকে হত্যার নেপথ্যে ফ্ল্যাট নিয়ে দ্বন্দ্বের কথা জানিয়েছে পুলিশ। এ ঘটনায় জড়িত তিনজনকে গত শুক্রবার সাভার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তাদের মধ্যে একজন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বাকি দু’জন রিমান্ডে।

গ্রেপ্তার তিনজন হলেন– আকবর হোসেন, তার ছেলে আসিফ সুলতান সিফাত এবং সিফাতের বন্ধু আজাহারুল ইসলাম খান রিয়ান। তাদের কাছ থেকে হত্যায় ব্যবহৃত একটি চায়নিজ কুড়াল, বৈদ্যুতিক শক স্ট্যান্ড, চাকু ও একটি স্টিলের ব্যাটন উদ্ধার করা হয়েছে।

শনিবার ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ওয়ারী বিভাগের উপকমিশনার (ডিসি) ছালেহ উদ্দিন। তিনি বলেন, গত ১৪ আগস্ট ওয়ারী হাটখোলা রোডে ফ্ল্যাট নিয়ে দ্বন্দ্বে সহোদর আলামিন ভূঁইয়া ও নুরুল আমিন ভূঁইয়াকে কুপিয়ে হত্যা করে নির্মাণাধীন ভবনের মালিক ও তাঁর ছেলে। এ ঘটনায় নিহতদের বড় ভাই ১৫ আগস্ট ওয়ারী থানায় হত্যা মামলা করেন। হত্যাকারীদের গ্রেপ্তার করেছে ওয়ারী থানা পুলিশ।

গ্রেপ্তার আসামিদের জিজ্ঞাসাবাদের বরাতে ছালেহ উদ্দিন জানান, ২০১৪ সালে হাটখোলা রোডের ক্ল্যাসিক রিয়েল স্টেট কোম্পানির সঙ্গে ফ্ল্যাট কেনার চুক্তি করেন আলামিন ভূঁইয়া। জমির মালিক অ্যাডভোকেট আকবরের সঙ্গে একই বছর রিয়েল স্টেট কোম্পানির মালিক রিমনের ভবন তৈরির চুক্তি হয়। কিন্তু রিমন সেই জমিতে ভবন তৈরি করেননি। পরে আকবর নিজের অর্থায়নে ভবন নির্মাণের কাজ শুরু করেন। ঘটনার দিন আলামিন ওই নির্মাণাধীন ভবনে গিয়ে আকবরকে বিষয়টি জানান এবং চুক্তি অনুযায়ী একটি ফ্ল্যাট বুঝিয়ে দিতে বলেন। এ নিয়ে তাদের মধ্যে বাগ্বিতণ্ডার এক পর্যায়ে আকবরের ছেলে সিফাতের নেতৃত্বে দুই ভাইকে কুপিয়ে হত্যা করা হয়।

ওয়ারী থানার ওসি ফয়সাল আহমেদ জানান, গ্রেপ্তার তিন আসামিকে আদালতে তুলে রিমান্ডে নিতে আবেদন করে পুলিশ। এর মধ্যে সিফাত আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। বাকি দুই আসামি আকবর ও রিয়ানের তিন দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত।

বাংলাদেশ সময়: ১৫:১১:২৮   ৩৬ বার পঠিত  




অপরাধ’র আরও খবর


ফেসবুকে চাকরির বিজ্ঞাপন দিয়ে ফাঁদে ফেলত তারা
দীপ্ত টিভির কর্মী খুন: গ্রেপ্তার ৫ জন ৪ দিন করে রিমান্ডে
জিম্মি করে কেনানো হতো নির্মাণসামগ্রী কেরানীগঞ্জে বাড়ি বানাতেও অনুমতি লাগত যুবলীগ-স্বেচ্ছাসেবক লীগ নেতার
রাজধানীতে যৌথ বাহিনীর অভিযান আ’লীগ নেতার বাসায় মিলল পুলিশের নিরাপত্তা সামগ্রী
দাদন ফকির পুলিশে ঢুকেই ‘বাদশাহ’
লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা
২০২১ সালে ডা. ঈশিতাকে গুম র‌্যাবের ছয় সদস্যের বিরুদ্ধে ট্রাইব্যুনালে অভিযোগ (ভিডিও)
মোহাম্মদপুরে আধিপত্য বিস্তার অ্যালেক্স ইমন ও আরমান গ্রুপের দ্বন্দ্বে জোড়া খুন
ওয়ারীতে দুই ভাই খুনের নেপথ্যে ফ্ল্যাট নিয়ে দ্বন্দ্ব
রাজধানীতে পিটিয়ে ও কুপিয়ে ৩ জনকে হত্যা

Law News24.com News Archive

আর্কাইভ