পুলিশ কর্মকর্তা কাফী আরও ২ দিনের রিমান্ডে

প্রথম পাতা » জেলা জজ কোর্ট » পুলিশ কর্মকর্তা কাফী আরও ২ দিনের রিমান্ডে
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪



পুলিশ কর্মকর্তা কাফী আরও ২ দিনের রিমান্ডে

এবার আশুলিয়া থানার হত্যাচেষ্টা মামলায় বরখাস্ত পুলিশ কর্মকর্তা আব্দুল্লাহিল কাফীকে দুই দিনের রিমান্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) এ আদেশ দেন ঢাকার বিচারিক হাকিম জুলহাস উদ্দীন।

এদিন আব্দুল্লাহিল কাফীকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড চান আশুলিয়া থানার এসআই আবু তাহের মিয়া। অন্যদিকে রিমান্ড আবেদনের বিরোধিতা করে জামিন চান আসামিপক্ষের ফারজানা ইয়াসমিন রাখি। শুনানি শেষে সাবেক এই পুলিশ কর্মকর্তার দুদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত ১১ সেপ্টেম্বর সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কাফীসহ ৩০ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা করেন রবিউল সানি নামের এক ব্যক্তি। এ মামলার আসামির তালিকায় আরও রয়েছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সাবেক শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, ইউজিসির সাবেক সচিব ফেরদৌস জামান, সদস্য মুহাম্মদ আলমগীর, বিশ্বজিৎ চন্দ্র চন্দ ও সাজ্জাদ হোসেন।

গত ৫ অগাস্ট সরকার পতনের দিন আশুলিয়া থানায় আক্রমণে যাওয়া জনতার ওপর গুলিতে প্রাণহানির পর মরদেহ ভ্যানে করে নিয়ে যাওয়া ও পুড়িয়ে ফেলার ঘটনায় তার সংশ্লিষ্টতার অভিযোগ ছিল। সেই ধারাবাহিকতায় ২ সেপ্টেম্বর রাতে তাকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কাফীকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। পরদিন তাকে সাময়িক বরখাস্ত করার কথা জানায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়। গ্রেপ্তারের পর দুই মামলায় ১৩ দিন রিমান্ডে ছিলেন আব্দুল্লাহিল কাফী।

বাংলাদেশ সময়: ৯:৪৬:০৮   ৪ বার পঠিত  




জেলা জজ কোর্ট’র আরও খবর


সাবেক রেলমন্ত্রীকে রিমান্ডে পাঠানোর পর আদেশ স্থগিত
পুলিশ কর্মকর্তা কাফী আরও ২ দিনের রিমান্ডে
কলেজ ছাত্র হত্যা বরিশালের সাবেক এমপি শাহে আলম ৩ দিনের রিমান্ডে
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে জ্যোতি ৪ দিনের রিমান্ডে
৭ দিনের রিমান্ডে সাবেক ডিএমপি কমিশনার আছাদুজ্জামান
সাভারের ইয়ামিন হত্যা সাবেক অতিরিক্ত পুলিশ সুপার কাফী ৫ দিনের রিমান্ডে
জামিন নামঞ্জুর, ইনু-মেনন-পলক-মামুন কারাগারে
সাবেক এমপির ২ ছেলের হামলা শিকার ব্যবসায়ী, আদালতে মামলা
সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন ১১১ বার পেছালো
ফের ৪ দিনের রিমান্ডে ইনু

Law News24.com News Archive

আর্কাইভ