বেরিয়ে এলো অভিনেত্রী হিমুর মৃত্যুর চাঞ্চল্যকর তথ্য

প্রথম পাতা » প্রধান সংবাদ » বেরিয়ে এলো অভিনেত্রী হিমুর মৃত্যুর চাঞ্চল্যকর তথ্য
বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪



বেরিয়ে এলো অভিনেত্রী হিমুর মৃত্যুর চাঞ্চল্যকর তথ্য

রহস্যজনক মৃত্যু হয় ছোটপর্দার অভিনেত্রী হুমায়রা হিমুর। মৃত্যুর ঘটনায় আদালতে চার্জশিট জমা দিয়েছে পুলিশ। চার্জশিটে হিমুর কথিত ‘বয়ফ্রেন্ড’ জিয়াউদ্দিন রুফিকে অভিযুক্ত করা হয়েছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নুরুল হুদার আদালতে উত্তরা পশ্চিম থানার এসআই সাব্বির হোসেন এ মামলার চার্জশিট দাখিল করেছেন বলে বুধবার নিশ্চিত করেছেন।

চার্জশিটে বলা হয়, ছোটপর্দার অভিনেত্রী হুমায়রা হিমু রাজধানীর উত্তরা পশ্চিম থানার ১০ নম্বর সেক্টরে থাকতেন। অভিনেত্রীর দীর্ঘ দুই দশকের ক্যারিয়ারে ছিল নানা চড়াই-উৎরাই। বিয়ে করলেও সংসার ঠিকঠাক করা হয়ে ওঠেনি তার। একপর্যায়ে বিবাহবিচ্ছেদ হয় তার।

হিমুর কথিত প্রেমিক ছিলেন মোহাম্মদ জিয়াউদ্দিন ওরফে রুফি নামে একজন। আত্মহত্যার ছয় মাস আগে থেকে অভিনেত্রীর বাসায় নিয়মিত যাতায়াত ছিল রুফির। এমনকি মাঝেমধ্যে ওই বাসায় রাত্রিযাপন করতেন তিনি।

সম্পর্কের এক পর্যায়ে রুফির মোবাইল ফোন নম্বর ও বিগো আইডি ব্লক করে দেন হিমু। এ নিয়েই তাদের মনোমালিন্য হয়। তখন হিমুকে আত্মহত্যার প্ররোচনা দেন রুফি। পরে গত বছরের ২ নভেম্বর বাথরুমে ঢুকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন হিমু। রাগে ও অভিমানে অভিনেত্রী এমনটা করেছেন বলে জানা যায়। ঘটনার রাতেই হিমুকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে তার মামা নাহিদ আক্তার বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা করেন।

মঞ্চ নাটকের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন হুমায়রা হিমু। ২০০৬ সালে টেলিভিশনে ‘ছায়াবীথি’ নাটকে প্রথম অভিনয় করেন তিনি। একই বছর ‘প্রাইভেট ইনভেস্টিগেটর’ নামে একটি টিভি সিরিয়ালে অভিনয় করেন।। বড় পর্দাতেও অভিনয় করেছেন হিমু। ‘আমার বন্ধু রাশেদ’ সিনেমার মাধ্যমে সিনেমায় অভিষেক হয় তার।

বাংলাদেশ সময়: ২:২২:৪০   ২৮ বার পঠিত  




প্রধান সংবাদ’র আরও খবর


আয়নাঘরের আদ্যোপান্ত: পর্ব ১৩
ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেলো সেনাবাহিনী
জঙ্গিবাদে অর্থদাতা নিষিদ্ধ এনজিও চালাতেন মনিরুল!
রাশেদ খান মেনন ফের ৩ দিনের রিমান্ডে
সাবেক এমপি সেলিম আলতাফ জর্জ গ্রেফতার
গভীর রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি
ট্রাইব্যুনালে অভিযোগ মানেই আসামি নয়: চিফ প্রসিকিউটর
উত্তরা-যাত্রাবাড়ী-আশুলিয়া গণহত্যার বিচার আগে হবে: চিফ প্রসিকিউটর
আয়নাঘরের আদ্যোপান্ত: পর্ব ১২
জাহিদ মালেক পরিবারের ৬০০০ শতাংশ জমির খোঁজ

Law News24.com News Archive

আর্কাইভ