বরিশালে আইনজীবীকে অপহরনের পর চাঁদা দাবী

প্রথম পাতা » জেলা জজ কোর্ট » বরিশালে আইনজীবীকে অপহরনের পর চাঁদা দাবী
বৃহস্পতিবার, ২৯ আগস্ট ২০২৪



 অ্যাডভোকেট জাকিয়া রুবি,বরিশাল কোর্ট প্রতিনিধি :

বরিশাল জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান মোহাম্মদ মোর্শেদকে অপহরণ করে একটি ফ্ল্যাটে আটকে রেখে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। এ সময় তাকে বিবস্ত্র করে এক নারীর সঙ্গে ছবি ধারণের পর ২০ লাখ টাকা চাঁদা দাবি করা হয়।


মঙ্গলবার (২৭ আগস্ট) নগরীর অক্সফোর্ড মিশন রোড থেকে এ অপহরণের ঘটনা ঘটে বলে জানিয়েছেন তিনি। এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দেওয়া হয়েছে।


তিনি বলেন, মঙ্গলবার বিকেল ৩টার দিকে আদালতের কার্যক্রম শেষে নিজ বাসভবনের উদ্দেশে মোটরসাইকেল যোগে রওনা দেন। নগরীর অক্সফোর্ড মিশন রোড মসজিদের সামনে পৌঁছলে অজ্ঞাত ৭-৮ জন দুর্বৃত্ত মোটরসাইকেলের গতিরোধ করে। এ সময় ভয়ভীতি দেখিয়ে চারটি মোটরসাইকেল মহড়ায় অক্সফোর্ড মিশন রোডের মুসলিম গোরস্তানের বিপরীতে সুরাইয়া ভিলার দ্বিতীয় তলার পূর্ব পাশের ফ্ল্যাটে নিয়ে যায়।


তিনি আরও বলেন, নির্জন ফ্ল্যাটের একটি অন্ধকার কক্ষে নিয়ে আমাকে বেধড়ক মারধর করা হয়। অপহরণকারীরা জোরপূর্বক বিবস্ত্র করে অচেনা এক নারীর পাশে বসিয়ে ছবি-ভিডিও ধারণ করে। পরে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ২০ লাখ টাকা চাঁদা দাবি করে।


জানা যায়, অপহরণের পর মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে বিকাশের পিন নম্বর ও বেসিক ব্যাংকের এটিএম কার্ডসহ পিন নম্বর নিয়ে নেয় দুর্বৃত্তরা। পরে অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফ্ল্যাটটি তালাবদ্ধ অবস্থায় পায়। পলিন নামে এক ব্যক্তি ওই ফ্ল্যাটের ভাড়াটিয়া বলে জানা গেছে।


এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনার তদন্ত চলছে। আশপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। অভিযুক্ত ভাড়াটিয়া আসিফুজ্জামান পলিনের ব্যবহৃত ফোন নম্বরে কল করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।---

বাংলাদেশ সময়: ৯:১৭:৫৪   ৩০ বার পঠিত  




জেলা জজ কোর্ট’র আরও খবর


কলেজ ছাত্র হত্যা বরিশালের সাবেক এমপি শাহে আলম ৩ দিনের রিমান্ডে
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে জ্যোতি ৪ দিনের রিমান্ডে
৭ দিনের রিমান্ডে সাবেক ডিএমপি কমিশনার আছাদুজ্জামান
সাভারের ইয়ামিন হত্যা সাবেক অতিরিক্ত পুলিশ সুপার কাফী ৫ দিনের রিমান্ডে
জামিন নামঞ্জুর, ইনু-মেনন-পলক-মামুন কারাগারে
সাবেক এমপির ২ ছেলের হামলা শিকার ব্যবসায়ী, আদালতে মামলা
সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন ১১১ বার পেছালো
ফের ৪ দিনের রিমান্ডে ইনু
পিটার হাসকে হুমকি: আওয়ামী লীগ নেতার মামলা খারিজের রিভিশন শুনানি পেছাল
অবশেষে ওবায়দুল কাদের ও পুলিশের বিরুদ্ধে মামলা নিলেন আদালত

Law News24.com News Archive

আর্কাইভ