২৫ সেপ্টেম্বর বন্ধ হচ্ছে আইনজীবী পরীক্ষার রি-রেজিস্ট্রেশন

প্রথম পাতা » জাতীয় » ২৫ সেপ্টেম্বর বন্ধ হচ্ছে আইনজীবী পরীক্ষার রি-রেজিস্ট্রেশন
রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩



 

আইনজীবী পরীক্ষার রি-রেজিস্ট্রেশন বন্ধ হচ্ছে ২৫ সেপ্টেম্বর

আগামী ২৬ সেপ্টেম্বর থেকে পরবর্তী দুই সপ্তাহের জন্য বন্ধ হচ্ছে নিম্ন আদালত-অনলাইন-রেজিস্ট্রেশন লিংক। এর ফলে ২৫ সেপ্টেম্বরের পরে বার কাউন্সিলের আইনজীবী অন্তর্ভুক্তি পরীক্ষার অনলাইন রি-রেজিস্ট্রেশন করা যাবে না।

বার কাউন্সিল সূত্রে এ তথ্য জানা গেছে।

কাউন্সিল জানিয়েছে, আইনজীবী অন্তর্ভুক্তি পরীক্ষার ফরম পূরণের সময় আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বাড়ানো হলেও ২৫ সেপ্টেম্বরের মধ্যে রেজিস্ট্রেশন-বিধিমালা সাপেক্ষে অনলাইনে (http://bar.teletalk.com.bd) সংশ্লিষ্টদেরকে রি-রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করে নিতে হবে এবং ২৬ সেপ্টেম্বর অফিস চলাকালীন সময়ের মধ্যে হার্ডকপি বার কাউন্সিলে যথানিয়মে জমা দিতে হবে।

এর আগে ২০ আগস্ট থেকে ফরম পূরণ শুরু হয়ে ২০ সেপ্টেম্বর শেষ হওয়ার কথা ছিল। কিন্তু পরে এক বিজ্ঞপ্তিতে আইনজীবী তালিকাভুক্তির এমসিকিউ পরীক্ষার অনলাইন ফরম পূরণের সময় বাড়িয়ে আগামি শনিবার (৩০ সেপ্টেম্বর) পর্যন্ত করা হয়।

বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বার কাউন্সিলের অ্যাডভোকেট তালিকাভুক্তির নৈর্ব্যক্তিক পরীক্ষার চলমান অনলাইন ফরম পূরণ কার্যক্রম নির্ধারিত ওয়েবসাইটে (http://bar.teletalk.com.bd) ৩০ সেপ্টেম্বর রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত বাড়ানো হয়েছে।

এ ছাড়া মেয়াদোত্তীর্ণ রেজিস্ট্রেশনের কারণে আসন্ন এমসিকিউ পরীক্ষায় অংশগ্রহণে আগ্রহী যে সব প্রার্থীকে পুনরায় রেজিস্ট্রেশন করতে হবে, সেসব প্রার্থীর জন্য পিউপিলেজ রেজিস্ট্রেশন লিংক পুনরায় উন্মুক্ত করা হবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়।

বাংলাদেশ সময়: ১১:৫৩:০৮   ৩৪৬ বার পঠিত  




জাতীয়’র আরও খবর


আয়নাঘরের আদ্যোপান্ত: পর্ব ১৩
ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেলো সেনাবাহিনী
জঙ্গিবাদে অর্থদাতা নিষিদ্ধ এনজিও চালাতেন মনিরুল!
রাশেদ খান মেনন ফের ৩ দিনের রিমান্ডে
সাবেক এমপি সেলিম আলতাফ জর্জ গ্রেফতার
গভীর রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি
ট্রাইব্যুনালে অভিযোগ মানেই আসামি নয়: চিফ প্রসিকিউটর
উত্তরা-যাত্রাবাড়ী-আশুলিয়া গণহত্যার বিচার আগে হবে: চিফ প্রসিকিউটর
আয়নাঘরের আদ্যোপান্ত: পর্ব ১২
জাহিদ মালেক পরিবারের ৬০০০ শতাংশ জমির খোঁজ

Law News24.com News Archive

আর্কাইভ