ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে ০৫ বছরের শিশুকে খুন

প্রথম পাতা » প্রধান সংবাদ » ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে ০৫ বছরের শিশুকে খুন
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩



 

---

বান্দরবান জেলার লামা উপজেলায় সাদিয়া মনি নামে ৫ বছরের এক রোহিঙ্গা শিশুকে কুপিয়ে খুন করা হয়েছে। খুনের ঘটনায় স্থানীয়রা নিহতের প্রতিবেশি রোহিঙ্গা কিশোর মো. হেলালকে (১৩) রক্তাক্ত দাসহ আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে।

 

 বৃহস্পতিবার  (২১ সেপ্টেম্বর)সকাল ৮টায় লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দুর্গম বাশঁখাইল্যাঝিরি গ্রামে এই ঘটনা ঘটে।

 

নিহত শিশু বাশঁখাইল্যাঝিরি গ্রামের রোহিঙ্গা মো. ইদ্রিসের মেয়ে। খুনের দায়ে আটক অপর রোহিঙ্গা কিশোর মো. হেলাল একই গ্রামের নবী হোসেনের ছেলে।

 

নিহতের বাবা ইদ্রিস ও মা আজিদা বেগম চিৎকার করে কান্না করতে করতে বলেন, সকালে ঘুম থেকে উঠে মেয়েটি হেলালের (অভিযুক্ত শিশু) বোনের সাথে উঠানে খেলছিল। কিছুক্ষণ পরে মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এদিক ওদিক খুঁজে না পেয়ে বাড়ির পাশের পাহাড়ের দিকে যাচ্ছিলাম। তখন দেখি হেলাল দা হাতে পাহাড় থেকে নেমে আসছে। আমি সামনে গিয়ে দেখি জঙ্গলের ভিতরে আমার মেয়েকে কুপিয়ে খুন করে ফেলে রেখেছে। আমার পাশাপাশি ঘরে থাকি। নবী হোসেনের পরিবারের সাথে আমাদের কোন বিরোধ নাই। আমি আমার অবুঝ শিশু হত্যার বিচার চাই।

 

বাশঁখাইল্যাঝিরি গ্রামের সর্দার আকতার হোসেন বলেন, ঘটনাস্থলের পাশ থেকে হেলালকে আটক করা হয়। উদ্ধার হওয়া রক্তাক্ত দা’টি হেলালদের। আমরা সবাই মিলে ছেলেটিকে আটক করে পুলিশের হাতে তুলে দিই। ডাক্তারের কাছে নেয়ার জন্য মেয়েটিকে পাহাড় থেকে নামিয়ে আনি। মৃত্যুর বিষয়টি নিশ্চিত হতে পেরে লাশটি গ্রামের সর্দার আকতার হোসেনের উঠানে রাখা হয় এবং পুলিশকে লাশটি বুঝিয়ে দেয়া হয়েছে।

 

 

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাইমুল হক বলেন, পাঁচ বছরের শিশু নিহত সাদিয়া মনিকে দা দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে। খুনের কাজে ব্যবহৃত রক্তাক্ত দাসহ স্থানীয়রা অভিযুক্ত কিশোর হেলালকে আমাদের হাতে তুলে দিয়েছে। নিহতের শরীরে ৬/৭টি দায়ের কোপের চিহ্ন রয়েছে। গলার সামনে ও পিছনে কোপানো হয়েছে। শিশুটির গোপন অঙ্গে ধর্ষণের চেষ্টার আলামত রয়েছে। নৃশংসভাবে কুপিয়ে খুন করা হয়েছে শিশুটিকে।

 

তিনি আরও বলেন, শিশুটির লাশের সুরতহাল করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। ধারণা করা হচ্ছে, ধর্ষণের ঘটনা লুকাতে বা ধর্ষণে ব্যর্থ হয়ে কুপিয়ে শিশুটিকে খুন করা হয়। ময়নাতদন্তের রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৫:০৫:৩৪   ১৭৬ বার পঠিত  




প্রধান সংবাদ’র আরও খবর


আল-জাজিরার অনুসন্ধান সাইফুজ্জামানের বৃটেনেই ৩৬০ বাড়ি (ভিডিও)
এস আলমের সম্পদের তথ্য চেয়ে সিঙ্গাপুরের আর্থিক গোয়েন্দা সংস্থার চিঠি
দুদকের গোয়েন্দা অনুসন্ধানে তথ্য হাসিনার এপিএস লিকুর শতকোটি টাকার সম্পদ
১০০০ কোটি টাকা পাচার সালমান এফ রহমানসহ ২৮ ব্যক্তির বিরুদ্ধে সিআইডির ১৭ মামলা
মানহানি মামলা থেকে খালাস পেলেন তারেক রহমান
যৌথ অভিযানে ১৫ দিনে ১৮৫ অস্ত্র উদ্ধার, গ্রেফতার ৮৪
ঢাবির হলে গণপিটুনিতে হত্যা: এখন পর্যন্ত ৬ শিক্ষার্থী গ্রেফতার
অনির্দিষ্টকালের জন্য ঢাবিতে দলীয় রাজনীতি নিষিদ্ধ
সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান গ্রেফতার
সাবেক সেনাপ্রধান, আইজিপিসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

Law News24.com News Archive

আর্কাইভ