নওগাঁর ধামুইরহাটে শিক্ষককে নির্যাতনের বিচার এবং শিক্ষকদের নিরাপত্তা চেয়ে শিক্ষার্থীদের মানববন্ধন

প্রথম পাতা » শিরোনাম » নওগাঁর ধামুইরহাটে শিক্ষককে নির্যাতনের বিচার এবং শিক্ষকদের নিরাপত্তা চেয়ে শিক্ষার্থীদের মানববন্ধন
বুধবার, ১৪ আগস্ট ২০২৪



---

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর ধামইরহাট উপজেলার খেলনা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফরহাদ হোসেনকে স্কুল থেকে ফেরার সময় হত্যার উদ্দেশ্যে শারীরিকভাবে নির্যাতন করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে বিচার এবং শিক্ষকদের নিরাপত্তার দাবিতে ১৩ ই আগস্ট মঙ্গলবার বিকাল ৪টার দিকে মানববন্ধন ও র‍্যালী করেছে শিক্ষার্থীরা।

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, গত সোমবার বিদ্যালয় ছুটির পর আমাদের স্যার বাসায় যাওয়ার সময় বিকাল আনুমানিক সাড়ে ৪ টার দিকে কুটইলহাট থেকে দুইশ গজ দক্ষিণ দিকে গেলে অজ্ঞাতনামা কয়েকজন দূর্বৃত্ত আকষ্মিক আটক করে শরীরের বিভিন্ন স্থানে লাঠি দিয়ে এলোপাতাড়ি ভাবে মারপিট করে। এসময় আহত শিক্ষক ফরহাদের ডাক-চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এলে তারা পালিয়ে যায়। দূবৃত্তদের মারপিটে তার একটি হাত ভেঙে যায়। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে নজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এরমধ্যে শিক্ষকের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক মঙ্গলবার সকালে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আমরা আমাদের শিক্ষক মো. ফরহাদ হোসেনের উপর আক্রমণকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।

এবিষয়ে খেলনা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম বলেন, গত সোমবার বিদ্যালয় ছুটির পর বাসায় যাওয়ার সময় তাকে রাস্তায় আটক করে মারপিট করে। এসময় তার ডান হাত ভেঙে যায় এবং বাম হাত ও দুই পায়ে ফ্যাকচার হয়েছে। তিনি আরোও বলেন,আহত শিক্ষকের পরিবারের পক্ষ থেকে মামলা করার প্রস্তুতি নিচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪:৪৮:৩২   ৪১ বার পঠিত  




শিরোনাম’র আরও খবর


ত্বকী হত্যা মামলায় গ্রেপ্তার ৩ জন রিমান্ডে
বিচারপতি জুবায়ের রহমান চৌধুরী জুডিশিয়াল সার্ভিস কমিশনের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন
ভোলার লালমোহনে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
নওগাঁর ধামুইরহাটে শিক্ষককে নির্যাতনের বিচার এবং শিক্ষকদের নিরাপত্তা চেয়ে শিক্ষার্থীদের মানববন্ধন
আমরা বাংলাদেশের মানুষের মুখে হাসিঁ ফোটাতে চাই - মেজর (অবঃ) হাফিজ উদ্দিন আহমেদ
মাদারীপুরে থানায় ডিউটিতে ফিরেছে পুলিশ সদ্যসরা
লালমোহনে সড়ক পরিষ্কার ও ট্রাফিক নিয়ন্ত্রণে শিক্ষার্থীরা
রাজবাড়ীতে শিবিরের নিরাপত্তায় সংখ্যালঘুদের মনোবল বৃদ্ধি
ড. ইউনূসের নেতৃত্বে নতুন যাত্রা,নবীন-প্রবীণে অন্তর্বর্তী সরকার
অ্যাটর্নি জেনারেল হলেন অ্যাডভোকেট আসাদুজ্জামান

Law News24.com News Archive

আর্কাইভ