আমরা বাংলাদেশের মানুষের মুখে হাসিঁ ফোটাতে চাই - মেজর (অবঃ) হাফিজ উদ্দিন আহমেদ

প্রথম পাতা » শিরোনাম » আমরা বাংলাদেশের মানুষের মুখে হাসিঁ ফোটাতে চাই - মেজর (অবঃ) হাফিজ উদ্দিন আহমেদ
বুধবার, ১৪ আগস্ট ২০২৪



---

এম রিয়াজ উদ্দিন, লালমোহন (ভোলা) প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল - বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী  মেজর (অবঃ) হাফিজ উদ্দিন আহমেদ বীরবিক্রম  বলেন,

বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারের কাছে বাংলাদেশের অর্থ-সম্পদ লুণ্ঠনকারী ও বিদেশে সেকেন্ড হোমের মালিকদের বিচার দাবি করছি।  এই আওয়ামী সৈরাচার সরকার মানুষের মুখের অন্ন কেড়ে নিয়েছে, আমরা মানুষের মুখে অন্ন তুলে দিতে চাই, বাংলাদেশের মানুষের মুখে হাসিঁ ফোটাতে চাই।

মঙ্গলবার সকালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল - বিএনপি লালমোহন উপজেলা , পৌর ও অঙ্গসংগঠনের  আয়োজনে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণ ও স্বৈরাচারী হাসিনা সরকারের অত্যাচার, নির্যাতন, গুম, খুন,  মিথ্যা মামলা ও নৈরাজ্যের  প্রতিবাদে পৌর শহরের চৌরাস্তায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে  তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ কে বিএনপি বিতাড়িত করেনি মন্তব্য করে তিনি বলেন, শেখ হাসিনা ভেবেছিলেন স্টিম রোলার চাপিয়ে বাংলাদেশের কণ্ঠস্বর কে স্তব্ধ করে দিবেন। আজ কোথায় আওয়ামী লীগ? ইয়েমেনের শাসক আবরাহার বিরুদ্ধে আবাবিল পাখিরা যেভাবে পাথর নিক্ষেপ করে হত্যা করেছে, একইভাবে বৈষম্য বিরোধী ছাত্র সমাজ এবং বিভিন্ন পেশাজীবিরা ও মা-বোনেরা রাস্তায় নেমে স্বৈরাচারী আওয়ামীলীগকে কে উচিত শিক্ষা দিয়েছে।

পরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের শ্রদ্ধা ভরে স্মরণ ও তাদের রূহের মাগফেরাত কামনা করেন মেজর অবঃ হাফিজ উদ্দিন আহমেদ।

লালমোহন উপজেলা বিএনপির সাবেক সভাপতি শাহরুখ হাফিজ ডিকোর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত, সাধারণ সম্পাদক সাদেক আহমদ খান, ভোলা জেলা বিএনপির আহবায়ক গোলাম নবী আলমগীর,  সদস্য সচিব  রাইসুল আলম, লালমোহন উপজেলা বিএনপির সদস্য সচিব শফিকুল ইসলাম বাবুল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সোহেল আজিজ শাহিন,   উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি প্রভাষক রেজাউর রহমান শাহিন, উপজেলা যুবদলের সভাপতি বাবুল পাটওয়ারী,  সাধারণ সম্পাদক হাসান কাজী, সাংগঠনিক সম্পাদক বশির হাওলাদার,  ঢাকাস্থ লালমোহন জাতীয়তাবাদী ফোরামের সাধারণ সম্পাদক নাহিদুল ইসলাম শান্ত, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন রেজা শিশিরসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ১৪:৩৯:২৮   ২৯ বার পঠিত  




শিরোনাম’র আরও খবর


ত্বকী হত্যা মামলায় গ্রেপ্তার ৩ জন রিমান্ডে
বিচারপতি জুবায়ের রহমান চৌধুরী জুডিশিয়াল সার্ভিস কমিশনের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন
ভোলার লালমোহনে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
নওগাঁর ধামুইরহাটে শিক্ষককে নির্যাতনের বিচার এবং শিক্ষকদের নিরাপত্তা চেয়ে শিক্ষার্থীদের মানববন্ধন
আমরা বাংলাদেশের মানুষের মুখে হাসিঁ ফোটাতে চাই - মেজর (অবঃ) হাফিজ উদ্দিন আহমেদ
মাদারীপুরে থানায় ডিউটিতে ফিরেছে পুলিশ সদ্যসরা
লালমোহনে সড়ক পরিষ্কার ও ট্রাফিক নিয়ন্ত্রণে শিক্ষার্থীরা
রাজবাড়ীতে শিবিরের নিরাপত্তায় সংখ্যালঘুদের মনোবল বৃদ্ধি
ড. ইউনূসের নেতৃত্বে নতুন যাত্রা,নবীন-প্রবীণে অন্তর্বর্তী সরকার
অ্যাটর্নি জেনারেল হলেন অ্যাডভোকেট আসাদুজ্জামান

Law News24.com News Archive

আর্কাইভ