রাজবাড়ীতে শিবিরের নিরাপত্তায় সংখ্যালঘুদের মনোবল বৃদ্ধি

প্রথম পাতা » শিরোনাম » রাজবাড়ীতে শিবিরের নিরাপত্তায় সংখ্যালঘুদের মনোবল বৃদ্ধি
শুক্রবার, ৯ আগস্ট ২০২৪



---



স্বপন বিশ্বাস, রাজবাড়ীঃ দেশে ঘটে যাওয়া এক অস্থিতিশীল, সংকটময় পরিস্থিতিতে শিবিরের নিরাপত্তা পেয়ে রাজবাড়ীর   হরিসভা এলাকার  সংখ্যালঘুদের মনে স্বস্তি ফিরেছে।


এ এলাকার সংখ্যালঘু হিন্দুরা ভীত সন্তুষ্ট, নানা সংকার মধ্যে দিয়ে জীবন -যাপন করতে ছিলো কখন যেন কি হয়।


এমন এক পরিস্থিতিতে এক নং ওয়ার্ড জামায়াতের সভাপতি  , সাবেক ছাত্রনেতা,  শিক্ষানবিশ আইনজীবী মোঃ রাজু আহমেদ এর নেতৃত্বে সংখ্যালঘুদের নিরাপত্তার ব্যবস্থা করা হয়। তার নেতৃত্বে জামায়াত  শিবিরনেতা কর্মিসহ এক ঝাক ইয়াং যুবক গভীর রাত পর্যন্ত সংখ্যালঘুদের বাড়ীঘর, ধর্মীয় মন্দির পাহারা দিচ্ছে।  তার এই কর্মকাণ্ড দেখে সংখ্যালঘুদের মনে স্বস্তি ফিরে এসেছে।


শুক্রবার (৯আগস্ট) তাদের এই নিরাপত্তার বিষয়ে খোজখবর নিতে গিয়ে জানতে পারি, লক্ষীকুলের মুক্তার সরকার,হালদার পাড়ার নন্দ হালদার, আরো অনেকের সাথে কথা বললে

তারা প্রত্যেকে জানায় বিপদের মুহূর্তে শিবির নেতাকর্মী ছাড়া কেউ তাদের পাশে এসে দাড়ায়নি।


এরআগে গতকাল ৭ ই আগস্ট রাত সাড়ে দশটায় সময় ওয়ার্ড জামায়াতের সভাপতি মোঃ রাজু আহমেদ এর নিজ বাড়ীতে সনাতন ধর্মাবলম্বীদের সাথে এক মতবিনিময়  সভা অনুষ্ঠিত হয়।


ওই মতবিনিময়  সভায় বাংলাদেশ জামায়াতে ইসলামের কেন্দ্রীয় সূরা সদস্য,  জেলা জামায়াতের  আমির অ্যাডভোকেট নুরুল ইসলাম তার বক্তব্যে বলেন ভোটচোর ও জালিম সরকারের পতনে দেশে যে রাজনৈতিক শূন্যতার সৃষ্টি হয়েছে সেই সুযোগে   একশ্রেণীর মানুষ যখন ভাঙচুর ও লুটপাতে ব্যস্ত রয়েছে তখন আমাদের কর্মীরা মসজিদে মসজিদে মহান রবের শুকরিয়া নামাজে ব্যস্ত আছে।আমরা প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করিনা। বৈষম্য বিরোধী ছাত্র জনতার রক্তে যে স্বৈরাচার সরকার ভেসে গেছে সেখানে যেন আবার কোন স্বৈরাচার সরকার ক্ষমতায় আসতে না পারে সেদিকে সতর্ক দৃষ্টি রাখার আহ্বান জানান । তিনি আরো বলেন আপনাদের জানমাল রক্ষায় জামায়াতে ইসলামের কর্মীরা আপনাদের পাশে থাকবে ইনশাল্লাহ। পৌর আমির ডাঃ মোঃ হাফিজুর রহমান

বক্তৃতায় বলেন আপনাদের ধর্মীয় উপাসনালয় যাতে কেউ হামলা চালাইতে না পারে আপনাদের সঙ্গে আমাদের কর্মী ভাইদেরকে নিয়ে আমরা সব সময় পাহারায় নিয়োজিত থাকবো ইনশাল্লাহ ।


ওইসময় উপস্থিত ছিলেন  পৌর ৮ নং ওয়ার্ড জামায়াতের  সভাপতি,  সুরা ও কর্ম পরিষদ সদস্য প্রভাষক  মোহাম্মদ বাহারুল ইসলামসহ  অন্যান্য নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৮:০৮:১৭   ১৮৭ বার পঠিত  




শিরোনাম’র আরও খবর


ত্বকী হত্যা মামলায় গ্রেপ্তার ৩ জন রিমান্ডে
বিচারপতি জুবায়ের রহমান চৌধুরী জুডিশিয়াল সার্ভিস কমিশনের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন
ভোলার লালমোহনে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
নওগাঁর ধামুইরহাটে শিক্ষককে নির্যাতনের বিচার এবং শিক্ষকদের নিরাপত্তা চেয়ে শিক্ষার্থীদের মানববন্ধন
আমরা বাংলাদেশের মানুষের মুখে হাসিঁ ফোটাতে চাই - মেজর (অবঃ) হাফিজ উদ্দিন আহমেদ
মাদারীপুরে থানায় ডিউটিতে ফিরেছে পুলিশ সদ্যসরা
লালমোহনে সড়ক পরিষ্কার ও ট্রাফিক নিয়ন্ত্রণে শিক্ষার্থীরা
রাজবাড়ীতে শিবিরের নিরাপত্তায় সংখ্যালঘুদের মনোবল বৃদ্ধি
ড. ইউনূসের নেতৃত্বে নতুন যাত্রা,নবীন-প্রবীণে অন্তর্বর্তী সরকার
অ্যাটর্নি জেনারেল হলেন অ্যাডভোকেট আসাদুজ্জামান

Law News24.com News Archive

আর্কাইভ