বিচারককে মারধরের মামলায় একজন কারাগারে

প্রথম পাতা » অপরাধ » বিচারককে মারধরের মামলায় একজন কারাগারে
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪



প্রতীকী ছবি।

ঢাকার আদালতের এক ম্যাজিস্ট্রেটকে মারধরের ঘটনায় হাতিরঝিল থানায় করা মামলায় একজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। কারাগারে যাওয়া আসামি হলেন মো. আলী।

রোববার তাকে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করে পুলিশ। আসামিপক্ষের আইনজীবী জামিনের আবেদন করেন। শুনানি শেষে অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সুলতান সোহাগ উদ্দিন তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন এবং জামিন বিষয়ে শুনানির জন্য আগামী ২৭ জুন দিন ধার্য করেন।

এর আগে গত ১৪ জুন ১৮ নম্বর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের অফিস সহায়ক (ওমেদার) হুমায়ুন কবির হাতিরঝিল থানায় বাদী হয়ে মামলাটি করেন।

মামলার এজাহারে হুমায়ুন কবির বলেন, ৭ জুন আমার স্যার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শান্ত ইসলাম মল্লিকের সঙ্গে প্রাইভেটকারে হাতিরঝিল হয়ে টাঙ্গাইল যাওয়ার পথে মধুবাগ ব্রিজের ওপর একজন মোটরসাইকেল আরোহী হঠাৎ আমাদের গাড়িতে ধাক্কা দেন। আমি ও আমার স্যার গাড়ি থেকে নেমে অজ্ঞাতনামা মোটরসাইকেল আরোহীকে থামাই। তাকে ধাক্কা দেওয়ার বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি আমাদের সঙ্গে তর্ক শুরু করেন।

একপর্যায়ে আমি ও আমার স্যার সেখান থেকে চলে যাওয়ার চেষ্টা করি। তখন ওই মোটরসাইকেল আরোহী আমাদের গতিরোধ করেন। এ সময় একটি প্রাইভেটকারের (ঢাকা মেট্রো-গ-১৬-২৩৩২) চালক তার গাড়ি আমাদের গাড়ির পেছনে থামান। এ সময় গাড়ি থেকে আসামি মো. আলী (৫৩) মোটরসাইকেল আরোহীর সঙ্গে যোগ দিয়ে আমার ও আমার স্যারের সঙ্গে তর্ক শুরু করেন।

আমার স্যার তখন তার পরিচয় দেন। এতে আসামিরা আরও ক্ষিপ্ত হয়ে কোনো কারণ ছাড়াই আমার স্যারকে ধাক্কা দেন। আমি তাকে ধাক্কা দেওয়ার কারণ জিজ্ঞাসা করলে আসামি আলী ও অজ্ঞাতনামা মোটরসাইকেল চালক আমার স্যারকে চর থাপ্পড় মারতে শুরু করেন। একপর্যায়ে হত্যার উদ্দেশ্যে আমার স্যারের গলা চেপে ধরেন। আমি বাধা দিলে মোটরসাইকেল আরোহী আমাকেও কিল ঘুসি মেরে আমার মাথা, ঘাড় ও পিঠে জখম করেন। আমাদের গাড়ির লুকিং গ্লাস ভেঙে ফেলেন এবং বিভিন্ন হুমকি দেন।

পরে আমরা ঘটনাস্থল থেকে কোনো রকম পালিয়ে আসি। আসার সময় আমরা আসামি মো. আলীর গাড়ি ও মোটরসাইকেলের ছবি তুলতে সক্ষম হই। গাড়ির নাম্বার থেকে প্রাইভেটকার চালকের পরিচয় বের করতে সক্ষম হই। তবে অজ্ঞাতনামা আসামি মোটরসাইকেল চালকের নাম ও ঠিকানা বের করতে পারিনি। তবে ছবির মাধ্যমে মোটরসাইকেলের রেজিঃ নং-ঢাকা মেট্রো-ল-২২-৮৪৯০ শনাক্ত করতে সক্ষম হই।

বাংলাদেশ সময়: ০:৩২:৪৯   ৮০ বার পঠিত   #




অপরাধ’র আরও খবর


স্টেট ইউনিভার্সিটিতে দুই বিভাগের শিক্ষার্থীদের সংর্ঘষ, আইসিইউতে ২ জন
রাত বাড়তেই ঢাকায় বাড়ছে সংঘাত, নিষ্ক্রিয় আইনশৃঙ্খলা বাহিনী
যৌথ অভিযানে ১১১ আগ্নেয়াস্ত্র উদ্ধার, গ্রেফতার ৫০
৯৬ মামলায় জামিন, কারামুক্ত হলেন রিজেন্টের সাহেদ
জেনারেল আজিজ ও নিজাম হাজারীর দুর্নীতির অনুসন্ধান শুরু
২১ জন জ্যেষ্ঠকে ডিঙিয়ে পদোন্নতি বিতর্কিত সাবেক বিচারপতি মানিকের সাতকাহন
সুপ্রিম কোর্টে এক আইনজীবীকে আরেক আইনজীবীর ছুরিকাঘাত
৫৪৯ অস্ত্র ও ৩৭৯৫ রাউন্ড অ্যামুনেশন উদ্ধার করে পুলিশে হস্তান্তর
১২ দেশের মুদ্রা নিয়ে সালমান রহমান ও ২ দেশের মুদ্রা নিয়ে পালাচ্ছিলেন আনিসুল হক
গোপালগঞ্জে সেনা টহল দলের ওপর হামলায় অফিসারসহ আহত ৯

Law News24.com News Archive

আর্কাইভ