রাজবাড়ীতে বন্ধুর স্ত্রীকে বন্ধুর কথামতো ইয়াবা মামলায় ফাসাতে গিয়ে বন্ধু ইমরান গেল শ্রীঘরে

প্রথম পাতা » শিরোনাম » রাজবাড়ীতে বন্ধুর স্ত্রীকে বন্ধুর কথামতো ইয়াবা মামলায় ফাসাতে গিয়ে বন্ধু ইমরান গেল শ্রীঘরে
বুধবার, ২৯ মে ২০২৪



---

স্বপন বিশ্বাস, রাজবাড়ীঃ রাজবাড়ীতে বন্ধুর কথামতো বন্ধুর স্ত্রীকে ইয়াবা মামলায় ফাসাতে গিয়ে বন্ধু মোঃ ইমরান শেখ (২৭) গেল

শ্রীঘরে। সে সদর উপজেলার দক্ষিন বিনোদপুরের মোঃ আবু বক্কার সিদ্দিকের ছেলে। সে পুলিশের সোর্স বলে জানা গেছে।

ঘটনার বিবরন, স্ত্রী মোছাঃ রিতু আক্তার (২৪) এর সাথে স্বামী রকি শেখ (৩২) এর বনিবনা হয় না।

স্ত্রী মোছাঃ রিতু আক্তার  হলেন সদর উপজেলার চন্দনী গ্রামের মোঃ তফছেল শেখের মেয়ে আর স্বামী রকি শেখ হলেন রাজবাড়ী পৌরসভার বিনোদপুর (৩নং ওয়ার্ড) এর রোকন শেখের ছেলে।

স্বামী -স্ত্রী এর মধ্যে বনিবনা না হওয়ার কারণে  স্বামীকে তালাক দিয়ে স্ত্রী বাপের বাড়ীতে অবস্থান করছিলেন। সম্প্রতি রিতু আক্তার সৌদি আরব যাবেন বলে পাসপোর্ট করে, ভিসা প্রসেসিং এ আছে। বিদেশ যাবে জানতে পেরে স্ত্রী রিতু আক্তার কে ইয়াবা মামলায় ফাসাতে পরিকল্পনা করে স্বামী রকি তার বন্ধু সোর্স ইমরানের সাথে।

স্বামী  রকি কিছু কেনাকাটা করে দেওয়ার জন্য স্ত্রী রিতু আক্তারকে রাজবাড়ী বাণিজ্য মেলায় ডেকে এনে, একটি থ্রি পিস কিনে দেয়।

ওই থ্রি পিস এর ভিতরে কৌশলে গুজে দেয় ইয়াবা। রকির বন্ধু ইমরান সোর্সের কাজ করে। ইমরান ফোন করে ইয়াবার তথ্য  দেয় ডিবি অফিসার কে।

জেলা গোয়েন্দা শাখার এসআই সঞ্জীবের নেতৃত্বে একটি টিম সোর্স ইমরানের দেওয়া তথ্যমতে রবিবার (২৬মে)  বিকালে অভিযান করে রাজবাড়ী বাণিজ্য মেলাতে। ওইসময় রিতু আক্তার কে পেয়ে তাকে চ্যালেঞ্জ করলে সে তাহার ভ্যানিটি ব্যাগটি খুলে দেখায়। স্বামী রকির গিফট দেওয়া থ্রি পিস এর মধ্যে ৫২ পিস ইয়াবা পায়। আকাশ ভেঙে পড়ে রিতু আক্তারের মাথার উপরে। জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে নতুন সব তথ্য। মাদকাসক্ত স্বামী  রকির সাথে তার সংসার ভালো যায়নি, ক্রমাগত অত্যাচারের শিকার হয়ে স্বামীকে তালাক দিয়ে দেন। সম্প্রতি সৌদি আরব যাওয়ার জন্য চেষ্টা করলে, রিতু  আক্তার যাতে বিদেশ যেতে না পারে, সেই পথ খুঁজতে থাকে স্বামী । বিষয়টি সন্দেহ হলে, ইয়াবা তো পাচ্ছি না বলে ডিবি অফিসার ফোন করে স্বামী রকিকে। ফোনের অপর প্রান্ত থেকে স্বামী  জানায় থ্রি পিস এর মধ্যে ভালো করে খোঁজেন। তখন বুঝতে আর বাকি থাকে না যে ইয়াবা কে দিয়েছে। এই ঘটনায় রকির বন্ধু পুলিশের সোর্স ইমরানকে আটক করা হয়েছে। আটকৃত ইমরান ঘটনার সত্যতা স্বীকার করেছে। রিতুর তালাকপ্রাপ্ত স্বামী রকিকে ও গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। এ বিষয়ে সদর থানায় মামলা রুজি প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪:৫৯:৪৫   ৩১৪ বার পঠিত  




শিরোনাম’র আরও খবর


লালমোহনে পূজামণ্ডপের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা
স্বামী হত্যার মামলায় স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড
বাগেরহাট আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির সব সদস্যের পদত্যাগ
ত্বকী হত্যা মামলায় গ্রেপ্তার ৩ জন রিমান্ডে
বিচারপতি জুবায়ের রহমান চৌধুরী জুডিশিয়াল সার্ভিস কমিশনের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন
ভোলার লালমোহনে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
নওগাঁর ধামুইরহাটে শিক্ষককে নির্যাতনের বিচার এবং শিক্ষকদের নিরাপত্তা চেয়ে শিক্ষার্থীদের মানববন্ধন
আমরা বাংলাদেশের মানুষের মুখে হাসিঁ ফোটাতে চাই - মেজর (অবঃ) হাফিজ উদ্দিন আহমেদ
মাদারীপুরে থানায় ডিউটিতে ফিরেছে পুলিশ সদ্যসরা
লালমোহনে সড়ক পরিষ্কার ও ট্রাফিক নিয়ন্ত্রণে শিক্ষার্থীরা

Law News24.com News Archive

আর্কাইভ