কিশোরীকে অপহরণ করে বিক্রি, গ্রেফতার ৩

প্রথম পাতা » প্রধান সংবাদ » কিশোরীকে অপহরণ করে বিক্রি, গ্রেফতার ৩
বুধবার, ৩ এপ্রিল ২০২৪



---

বিয়ের প্রলোভন দেখিয়ে ১৫ বছরের এক কিশোরীকে অপহরণ ও অনৈতিককাজের উদ্দেশে বিক্রির ঘটনায় পাচারচক্রের মূলহোতাসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব ৮। 

 

বুধবার (৩ এপ্রিল) দুপুরে র‌্যাব-৮ এর মিডিয়া সেল থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এর আগে পটুয়াখালী সদর থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় বাকেরগঞ্জ থানার তদন্তকারী দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মানব পাচার প্রতিরোধ ও দমন আইনের মামলা দায়ের করেছেন। সেই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

এর আগে গত ১১ মার্চ বাকেরগঞ্জ পৌরসভার ভরপাশা টিএন্ডটি রোড মহিলা দাখিল মাদরাসার সামনে থেকে জোরপূর্বক মানবপাচারের উদ্দেশ্যে ওই কিশোরীকে অপহরণ করা হয়। পরে ওই কিশোরীকে ৩০ হাজার টাকার বিনিময়ে অনৈতিক কাজের উদ্দেশে বিক্রি করে দেওয়া হয়। বাবা বাকেরগঞ্জ থানায় ১২ মার্চ সাধারণ ডায়েরি করেছিলেন।

 

গ্রেফতার ব্যক্তিরা হলেন, পাচারচক্রের মূলহোতা পটুয়াখালীর দুমকি উপজেলার জলিশা গ্রামের হাবিবুর রহমানের ছেলে ইমন হোসেন (২০)। ইমনের দুই সহযোগী শরীয়তপুরের পালং থানাধীন চরপাতালীধী গ্রামের আনিচ আলীর মেয়ে তানিয়া (২৬) ও মাদারীপুর সদর থানাধীন পুরান বাজার এলাকার জাহাঙ্গীর বেপারীর মেয়ে জাহানারা বেগম (২৭)।

র‌্যাব জানায়, গত ১১ মার্চ বরিশাল জেলার বাকেরগঞ্জ মহিলা মাদরাসায় যাওয়ার পথে ভূক্তভোগী কিশোর নিখোঁজ হয়। যে ঘটনায় ভুক্তভোগীর বাবা বাকেরগঞ্জ থানায় ১২ মার্চ সাধারণ ডায়েরি করেন। ঘটনায় তদন্তে নেমে থানা পুলিশ জানতে পারে অপহৃতা কিশোরী পটুয়াখালী সদর এলাকায় অবস্থান করছে। এ অবস্থায় পুলিশ বরিশালের র‌্যাব-৮ বরাবর একটি পত্র পাঠায়। এরপর র‌্যাব যুক্ত হয়ে আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে ওই কিশোরীকে উদ্ধার করে। পরে ওই কিশোরীর দেওয়া তথ্য অনুযায়ী তাদের গ্রেফতার করা হয়। আসামিদের বাকেরগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

বাংলাদেশ সময়: ২০:৫৬:০৯   ১৬৬ বার পঠিত  




প্রধান সংবাদ’র আরও খবর


সাবেক সেনাপ্রধান, আইজিপিসহ ৫ জনের বিরুদ্ধে মামলা
খালেদা জিয়ার প্রধান নিরাপত্তারক্ষীকে গুম, ১০ জনের বিরুদ্ধে অপহরণ মামলা
আয়নাঘরের আদ্যোপান্ত: পর্ব ১৩
ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেলো সেনাবাহিনী
জঙ্গিবাদে অর্থদাতা নিষিদ্ধ এনজিও চালাতেন মনিরুল!
রাশেদ খান মেনন ফের ৩ দিনের রিমান্ডে
সাবেক এমপি সেলিম আলতাফ জর্জ গ্রেফতার
গভীর রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি
ট্রাইব্যুনালে অভিযোগ মানেই আসামি নয়: চিফ প্রসিকিউটর
উত্তরা-যাত্রাবাড়ী-আশুলিয়া গণহত্যার বিচার আগে হবে: চিফ প্রসিকিউটর

Law News24.com News Archive

আর্কাইভ