বয়স্ক ভাতার কার্ড দেয়ার নামে প্রতারণা ও হামলা, মামলা হলেও ৬ দিনে গ্রেফতার হয়নি কেউ!

প্রথম পাতা » শিরোনাম » বয়স্ক ভাতার কার্ড দেয়ার নামে প্রতারণা ও হামলা, মামলা হলেও ৬ দিনে গ্রেফতার হয়নি কেউ!
রবিবার, ২৪ মার্চ ২০২৪



---

নিজস্ব সংবাদদাতা”

বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের ৪ নং ওয়ার্ড শ্যামপুর গ্রামে বয়স্ক ভাতার কার্ড করে দেয়ার নামে শামীম হাওলাদারের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। ভাতার কার্ড করে দেওয়ার নামে টাকা আত্মসাত ঘটনার প্রতিবাদ করায় ৬ জনকে কুপিয়ে আহত করেছে শামিম হাওলাদারের বাহিনী।

এই ঘটনায় কামরুল হাওলাদার বাদী হয়ে ২১ মার্চ বৃহস্পতিবার বাকেরগঞ্জ থানায় ১১ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। যাহার মামলা নং - জিআর -১০৬। মামলা হলেও ঘটনার ৬ দিনেও এখন পর্যন্ত আসামি গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, রঙ্গশ্রী ইউনিয়নের শ্যামপুর গ্রামের ইদ্রিস আলী হাওলাদারের পুত্র মো: শামিম হাওলাদার দীর্ঘদিন যাবত শ্যামপুর গ্রামের অসহায় পরিবারের লোকজন থেকে বয়স্ক ভাতা,বিধবা ভাতা, মাতৃকালি ভাতার কার্ড দেয়ার নামে হাজার হাজার টাকা আত্মসাত করে আসছে। এমনি এক অসহায় পরিবার মমতাজ বেগমের থেকে বয়স্ক ভাতার কার্ড করে দেয়ার কথা বলে শাশিম ৪ হাজার টাকা নিয়ে দীর্ঘদিন পার হলেও শামিম তাকে কার্ড করে দেয়নি।

পরবর্তীতে মমতাজ বেগম কার্ড না পেয়ে তার বাড়ির মানুষকে জানালে হযরত আলীর পুত্র মো: কামরুল হাওলাদার তার চাচি মমতাজের কার্ডের বিষয় শামিমের কাছে জানতে চাইলে তখন কামরুলের সাথে শামিমের কথার কাটাকাটি হয়। তখন রঙ্গশ্রী ইউনিয়নের চেয়ারম্যান বশির উদ্দিন সিকদার উভয়পক্ষ ডেকে পরিষদে নিয়ে বিরোধ মিটিয়ে দেয়।

এই ঘটনা কেন্দ্র করে পরবর্তীতে শামীম হাওলাদার কামরুল ও তার ভাইয়ের উপর শামীম তার সন্ত্রাসী বাহিনী নিয়ে ১৯ মার্চ মঙ্গলবার রঙ্গশ্রী ইউপি চেয়ারম্যান বশির শিকদারের বাড়ির সামনে কামরুল ও তার ভাই রাসেলের উপর পরিকল্পিত হামলা চালায়। হামলা ঘটনার সময় কামরুল ও তার ভাইকে বাচাঁতে এগিয়ে আসে হেলাল হাওলাদার,হেমায়েত হাওলাদার, সজীব হাওলাদার, হরযত আলী হাওলাদার ও চম্পা বেগমের উপর হামলাকারীরা দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। হামলায় গুরুতর আহত হেলাল হাওলাদার কে আশঙ্কা জনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। গুরুতর আহত হেলাল হাওলাদার এখনো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি আফজাল হোসেন বলেন, ভাতার কার্ড করে দেওয়ার নামে টাকা আত্মসাত ঘটনা কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে হামলায় আহত হয়েছে। এই ঘটনায় দুটি মামলা হয়েছে। আসামি পালাতক রয়েছে। তাদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ২০:১৯:৪০   ৮১ বার পঠিত  




শিরোনাম’র আরও খবর


লালমোহনে পূজামণ্ডপের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা
স্বামী হত্যার মামলায় স্ত্রী ও প্রেমিকের মৃত্যুদণ্ড
বাগেরহাট আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির সব সদস্যের পদত্যাগ
ত্বকী হত্যা মামলায় গ্রেপ্তার ৩ জন রিমান্ডে
বিচারপতি জুবায়ের রহমান চৌধুরী জুডিশিয়াল সার্ভিস কমিশনের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন
ভোলার লালমোহনে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
নওগাঁর ধামুইরহাটে শিক্ষককে নির্যাতনের বিচার এবং শিক্ষকদের নিরাপত্তা চেয়ে শিক্ষার্থীদের মানববন্ধন
আমরা বাংলাদেশের মানুষের মুখে হাসিঁ ফোটাতে চাই - মেজর (অবঃ) হাফিজ উদ্দিন আহমেদ
মাদারীপুরে থানায় ডিউটিতে ফিরেছে পুলিশ সদ্যসরা
লালমোহনে সড়ক পরিষ্কার ও ট্রাফিক নিয়ন্ত্রণে শিক্ষার্থীরা

Law News24.com News Archive

আর্কাইভ