বান্দরবানে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন।

প্রথম পাতা » দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন » বান্দরবানে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন।
রবিবার, ৭ জানুয়ারী ২০২৪



---

মোহাম্মদ নাসির উদ্দীন তিজো, বান্দরবান প্রতিনিধি:

 রবিবার (০৭ জানুয়ারি) আজ রোববার সকাল ৮টা থেকে বান্দরবান ৩০০ নং আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ কার্যক্রম শুরু হয়ে   শেষ হয় বিকেল ৪টায়।

বান্দরবানে সকাল থেকেই উৎসবমূখর পরিবেশে ভোটকেন্দ্রে আসতে শুরু করেছেন সাধারণ ভোটাররা।

সকালে ভোটকেন্দ্র গুলোতে ভোটার উপস্থিতি কম হলেও দিন বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি বাড়তে শুরু করেছে।নির্বিঘ্নে নিজের ভোট দিতে পেরে খুশি সাধারণ ভোটাররা।

বান্দরবান সরকারি বালিকা বিদ্যালয়ে ভোট প্রদানের জন্য আসেন বান্দরবান -৩০০ নং আসনের নৌকার প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, বান্দরবানে আমরা দুইজন প্রার্থী এবারের নির্বাচনে অংশগ্রহণ করছি, এই জেলায় ১৯৯১ সাল হতেই আমরা সবাই দলমত নির্বিশেষে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন জনগন সকল ক্ষমতার উৎস জনগন, জনগন যাকেই পছন্দ করবে তাকেই তাদের প্রতিনিধি নির্বাচিত করবেন। যেই নির্বাচিত হবে তার পক্ষেই বান্দরবানের উন্নয়নের জন্য কাজ করবো।

সকালে বান্দরবান সরকারি কলেজ ভোটকেন্দ্র পরিদর্শনে আসেন জাতীয় পার্টির প্রার্থী এটিএম শহীদুল ইসলাম। এসময় তিনি ভোটের সার্বিক পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করেন।

বান্দরবান সরকারি কলেজ এবং বান্দরবান সরকারি বালিকা বিদ্যালয় ভোটকেন্দ্র পরিদর্শন করেছেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা শাহ্ মোজাহিদ উদ্দিন সাংবাদিকদের বলেন, সকাল থেকেই বান্দরবানে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ কার্যক্রম চলছে এবং সার্বিক আইনশৃংঙ্খলা ব্যবস্থা ভালো রয়েছে। বান্দরবান জেলার ০৭ উপজেলার ০২ পৌরসভা ও ৩৪টি ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ২ লাখ ৮৮ হাজার ৩০ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৪৮ হাজার ৫৮৩ জন ও নারী ভোটার ১ লাখ ৩৯ হাজার ৪৪৬ জন।

এসময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার সৈকত শাহীন, এডিএম উম্মে কুলসুম, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা মিরা সহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তা বৃন্দ।

বাংলাদেশ সময়: ১৯:১৪:৪৫   ১০১ বার পঠিত  




দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন’র আরও খবর


সংসদে আইনজীবীদের সংখ্যা কমছে : দ্বাদশ সংসদে ২৫ জন প্রতিনিধিত্ব করবেন
বরগুনা-১ আসনে ফলাফল প্রকাশে অনিয়মের অভিযোগ নৌকার প্রার্থীর
ঢাকা-৪ আসনের নির্বাচনের ফল হাইকোর্টে স্থগিত
দ্বাদশ সংসদের নবনির্বাচিত সংসদসদস্যদের শপথ ১০ জানুয়ারী
দ্বাদশ সংসদ নির্বাচনে কে কোন আসনে জয়ী
নৌকার বিজয় রাজবাড়ীর দুই আসনেই
ভোলার চারটি আসনে নৌকার জয়
ব্যারিস্টার সুমনের কাছে ধরাশায়ী প্রতিমন্ত্রী মাহবুব আলী
জয়পুরহাট -১ আসনে নৌকার বিজয়
বান্দরবান-৩০০নং আসনে বেসরকারি হিসেবে নৌকার জয়।

Law News24.com News Archive

আর্কাইভ